৪ ডিসেম্বর ‘ফাটাফাটি ফ্রাইডে’তে ফোন, ট‍্যাব ও কম্পিউটারে সর্বোচ্চ ৮০% ছাড় দিচ্ছে দারাজ

daraz-fatafati-friday

আগামী ৪ঠা ডিসেম্বর শুক্রবার দেশের অন‍্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট দারাজ ডটকম ডটবিডি আয়োজন করতে যাচ্ছে ‘ফাটাফাটি ফ্রাইডে‘। দেশে প্রথমবারের মতো এই আয়োজনে এক দিনে প্রায় সব পণ‍্যের উপরই অবিশ্বাস‍্য ডিসকাউন্ট দিচ্ছে প্রতিষ্ঠানটি।

ইন্টারনেটের কল‍্যাণে দেশে বসেও অনেকেই বিশ্বের নানাবিধ আয়োজনের সঙ্গে পরিচিত। প্রযুক্তি জগতের খবরাখবর রাখেন এমন প্রায় সবাই-ই ‘ব্ল‍্যাক ফ্রাইডে’ এর সঙ্গে পরিচিত। যুক্তরাষ্ট্রে থ‍্যাংকসগিভিং ডে-এর পরদিন অর্থাৎ নভেম্বরের চতুর্থ শুক্রবার যুক্তরাষ্ট্রের পাশাপাশি বিশ্বের অনেক দেশেই ‘ব্ল‍্যাক ফ্রাইডে’ উদযাপিত হয়।

ব্ল‍্যাক ফ্রাইডে মূলত অবিশ্বাস‍্য মূল‍্য ছাড়ে বিভিন্ন পণ‍্য কেনার এক জনপ্রিয় আয়োজন। প্রতি বছরই ব্ল‍্যাক ফ্রাইডেতে বিভিন্ন চমকপ্রদ অফার ও ডিসকাউন্টের অপেক্ষায় থাকেন লাখ লাখ মানুষ। আর এই একদিনে এমন সব ডিসকাউন্টের দেখা মেলে যা সারা বছর কল্পনাও করা যায় না।

বাংলাদেশে প্রায়ই প্রযুক্তি পণ‍্যের মেলার আয়োজন হলেও ব্ল‍্যাক ফ্রাইডের মতো বড় কোনো আয়োজনের দেখা মেলেনি। আর সেই ট্রেন্ডই বাংলাদেশে চালু করতে যাচ্ছে দারাজ ডটকম ডটবিডি। বিশ্বব‍্যাপী আগামী ২৭শে নভেম্বর শুক্রবার ‘ব্ল‍্যাক ফ্রাইডে’ ডিসকাউন্টের স্বাদ এবার বাংলাদেশের ক্রেতারাও পেতে যাচ্ছেন। দেশের এই আয়োজনের নাম দেয়া হয়েছে ‘ফাটাফাটি ফ্রাইডে’। অবশ‍্য বাংলাদেশেও ব্ল‍্যাক ফ্রাইডের সঙ্গেই ২৭শে নভেম্বর ফাটাফাটি ফ্রাইডের পরিকল্পনা করা হলেও পরে তারিখ পিছিয়ে ৪ঠা ডিসেম্বর ঠিক করা হয়েছে।

দারাজ ডটকম ডটবিডি জানিয়েছে, প্রযুক্তি পণ‍্যে চমকপ্রদ সব ডিসকাউন্ট অপেক্ষা করছে ক্রেতাদের জন‍্য। স‍্যামসাং-এর বিভিন্ন পণ‍্যে সর্বোচ্চ ৪৬%, মাইক্রোসফটের পণ‍্যে সর্বোচ্চ ৪৮% এবং সিম্ফনির বিভিন্ন ফোনে সর্বোচ্চ ৩৪% পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে বলে জানা গেছে।

বিশেষ করে যারা স্মার্টফোন বা ট‍্যাবলেট ডিভাইস কিনতে যাচ্ছেন, তাদের জন‍্য আকর্ষণীয় সব ডিসকাউন্ট অপেক্ষা করছে বলেও জানিয়েছে দারাজ।

স‍্যামসাং গ‍্যালাক্সি এস৬ এজ পাওয়া যেতে পারে মাত্র ৪৪ হাজার টাকায়।

পাশাপাশি এলজির টিভিতে সর্বোচ্চ ৬৩%, সনি টিভিতে ৪২% এবং স‍্যামসাং-এর টিভিতে সর্বোচ্চ ৪৬% পর্যন্ত ডিসকাউন্ট পাবেন ক্রেতারা। একইসঙ্গে এসার, লেনোভো বা এইচপির বিভিন্ন কোম্পানির ল‍্যাপটপে সর্বোচ্চ ৪০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে ফাটাফাটি ফ্রাইডেতে।

দেশে প্রথমবারের মতো আয়োজিত এই বিশালাকার ডিসকাউন্ট আয়োজন নিয়ে বেশ আশাবাদী দারাজ ডটকম ডটবিডি। প্রযুক্তি পণ‍্যের পাশাপাশি দারাজ-এর সাইটের অন‍্যান‍্য পণ‍্যতেও ডিসকাউন্ট থাকবে বলে জানা গেছে। তবে টিভি এবং স্মার্টফোনের ডিসকাউন্ট অফারগুলোই সবচেয়ে আকর্ষণীয় হবে বলে জানিয়েছে দারাজ। একটি সূত্রে জানা গেছে, মাত্র ৪৪ হাজার টাকার আশেপাশে মূল‍্যে স‍্যামসাং গ‍্যালাক্সি এস৬ এজ পাওয়া যেতে পারে ফাটাফাটি ফ্রাইডে-তে।

ই-কমার্সের জনপ্রিয়তা ইতোমধ‍্যেই বেড়ে চলেছে বাংলাদেশে। সাধারণত আমরা বিভিন্ন স্থানে মেলায় ডিসকাউন্ট পেয়ে অভ‍্যস্ত হলেও প্রথমবারের মতো আয়োজিত এই বিশাল অনলাইন ডিসকাউন্ট আয়োজনে ক্রেতারা ভালো সাড়া দেবেন এমনটাই আশা করছে দারাজ। দারাজ জানিয়েছে, বেস্ট ডিলে অরিজিনাল পণ‍্য ক্রেতার দোরগোড়ায় পৌঁছে দিতে তারা বদ্ধপরিকর। এছাড়াও বিক্রিত পণ‍্যে কোনো সমস‍্যা দেখা দিলে ৭ দিনের রিটার্ন পলিসিও রয়েছে প্রতিষ্ঠানটির।

দারাজ ডটকম ডটবিডি’র ফাটাফাটি ফ্রাইডে সম্পর্কে আরও জানতে পারেন দারাজের ওয়েবসাইটে। এছাড়াও তাদের অ‍্যান্ড্রয়েড অ‍্যাপ্লিকেশন ডাউনলোড করে ফোন থেকেই বিভিন্ন পণ‍্যের দামদর দেখা বা কেনাকাটা করতে পারবেন।

তাই সামনে স্মার্টফোন, টিভি, ট‍্যাবলেট কিংবা অন‍্য যে কোনো অ‍্যাপ্লায়েন্স বা পণ‍্য কেনার আগে অপেক্ষা করুন দারাজ ডটকম ডটবিডি’র ফাটাফাটি ফ্রাইডে পর্যন্ত। হয়তো আপনার পছন্দের পণ‍্য আগামী ৪ তারিখ শুক্রবারই পেয়ে যেতে পারেন অবিশ্বাস‍্য ডিসকাউন্টে।

ই-কমার্স সাইট থেকে প্রযুক্তি পণ‍্য কেনা নিয়ে আপনার কি অভিমত? এই ডিসকাউন্ট অফারে আপনি কী কেনার পরিকল্পনা করছেন? মন্তব‍্যের ঘরে অবশ‍্যই আপনার মতামত জানাবেন।

  • Nahidul Haque

    যখন কোন নতুন মোবাইল কিনবো, তখন এরকম কোন অফার পাওয়া যায়না… 🙁

  • যখন কোন নতুন মোবাইল কিনবো, তখন এরকম কোন অফার পাওয়া যায়না..

  • atik

    biggest tech blog in bangladesh – http://bn.techills.net

  • manob

    বঙ্গ ডাউনলোডার (BongoDownloader) যা দিয়া ডাউনলোড করা যাবে bioscopelive.com ও bongobd.com থেকে ভিডিও সব থেকে সহজ উপায়ে । https://play.google.com/store/apps/details?id=com.biswas.bongodownloader