যাত্রা শুরু করলো নতুন মোবাইল ফোন ব্র্যান্ড গোল্ডবার্গ

গোল্ডবার্গ

ফেসবুকে নানা প্রচারণার পর অবশেষে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো গোল্ডবার্গ। নতুন এই মোবাইল ফোন ব্র্যান্ডটি আগামী মার্চের শেষেই নতুন কিছু ফোন বাজারে আনবে।

গোল্ডবার্গের চেয়ারম্যান এ.কে.এম. আজিজুর রহমান খান রাজধানীতে কোম্পানির লোগো উন্মোচনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নতুন এই মোবাইল ফোন ব্র্যান্ড। তিনি জানান, প্রাথমিকভাবে চীন থেকে ডিভাইস আমদানী করা হলেও আগামী দুই বছরের মধ্যে দেশেই ফোন অ্যাসেম্বলির কাজ করার পরিকল্পনা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে গোল্ডবার্গের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার রহমান খান বলেন, ‘আমাদের লক্ষ্য ক্রেতাদেরকে নতুন প্রযুক্তি ও উৎকর্ষময় অভিজ্ঞতা উপভোগ করার সুযোগ করে দিয়ে দেশের সবার পছন্দের মোবাইল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হওয়া।’ এ লক্ষ্য অর্জনে গোল্ডবার্গ বিশ্বমানের পণ্য ও নিত্য-নতুন ডিজাইনের পণ্য দেশের বাজারে আনবে গোল্ডবার্গ, এমনটাই জানান তিনি।

মার্চের শেষের দিকেই মোট ৪টি ফিচার ফোন ও ৩টি স্মার্টফোন বাজারে আনবে গোল্ডবার্গ। নতুন ফোনগুলো দেশের ৫১টি জেলায় একসঙ্গে পাওয়া যাবে বলে জানিয়েছে কোম্পানিটি। পাশাপাশি কাস্টোমার কেয়ার নিশ্চিত করতে সারাদেশে ২০টি ‘ইউকেয়ার’ চালু করা হবে। এ বছরের মধ্যেই দেশব্যাপী কাস্টোমার কেয়ারের সংখ্যা ৪০-এ পৌঁছাবে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি নতুন মোবাইল ব্র্যান্ড বাজারে আসার আগে কিছুটা সাড়া ফেলতে সক্ষম হলেও বাজারে আসার পর খুব একটা জনপ্রিয়তা অর্জন করতে পারেনি। তবে গোল্ডবার্গ আশা করছে, তাদের নতুন ডিজাইন ও আকর্ষণীয় দামের মাধ্যমে তারা বাজারে আকর্ষণ ধরে রাখতে পারবেন। আসলেই ক্রেতারা কীভাবে গোল্ডবার্গের ফোনগুলোকে গ্রহণ করেন, তা জানতে আমাদের অপেক্ষা করতে হবে আরও কয়েক সপ্তাহ।

  • SH AW ON

    গোল্ডবার্গ এর কাজ কবে শুরু হবে কেও জান………………আমি তহ অ্যাপ্লাই করসি লাম