প্রযুক্তির খবরাখবরের জন্য অ্যাপ্লিকেশন Appy Geek

একজন প্রযুক্তিপ্রেমী সবসময়ই চান প্রযুক্তি বিষয়ক সকল খবরাখবরের সাথে নিজেকে আপডেট রাখতে। এজন্য তাকে হয়তো প্রতিদিন ডজন খানেক ওয়েবসাইট এ ঢুঁ মারতে হয়। এর জন্য দরকার প্রচুর সময় আর ধৈর্য্য। কিন্তু আমাদের পক্ষে খুব অল্প সময়ে এত কিছুর সাথে নিজেকে আপডেট রাখা খুব কষ্টকর হয়ে পড়ে। কিন্তু যখন কথা হচ্ছে প্রযুক্তি নিয়ে, তখন প্রযুক্তিই তো এর সমাধান দেবে। আপনার প্রিয় অ্যান্ড্রয়েডেই একটি অ্যাপ্লিকেশন ব্যবহার করে আপনি প্রযুক্তির সব খবরাখবর পড়তে পারবেন।

আজ যেই অ্যাপ রিভিউ করছি তার নাম হল Appy Geek- অ্যাপটির বৈশিষ্ট্য হলো এর চমৎকার ইন্টারফেইস আর টাইলস থিম, যা আপনাকে অন্যরকম অভিজ্ঞতা দেবে। তাছাড়াও এটি ক্রস প্ল্যাটফর্ম অর্থাৎ এটির উইন্ডোজ ভার্সন ও ব্ল্যাকবেরি ভার্সনও রয়েছে। আসুন জেনে নেয়া যাক এর কিছু সুবিধা।

অ্যাপটি খুলতেই দেখা যাবে এর চমৎকার ইন্টারফেইস ওপেনিং । এর ইন্টারফেইস অনেকটা উইন্ডোজ টাইলস এর মতো। এছাড়াও আপনার ইন্টারনেট কানেকশন এর উপর ডিপেন্ড করে নতুন নতুন সব পোস্ট শো করা হবে। এটা আসলে একটা নিউজ রিডার মত কাজ করবে।

অ্যাপ্লিকেশনটিতে রয়েছে কয়েকশত ক্যাটাগরি। এখান থেকে আপনি আপনার পছন্দ মতো ক্যাটাগরি সিলেক্ট করতে পারবেন, যা আপনার অ্যাপস হোমপেজ এ শো করবে। আপনি চাইলে উইজেট ও রাখতে পারেন। আপনার সুবিধার জন্য রয়েছে ক্যাটাগরি/ট্যাগ ক্লাউড ।

Appy Geek অ্যাপ্লিকেশনটির ফোন ও ট্যাবের জন্য আলাদা দু’টি সংস্করণ রয়েছে। এই অ্যাপ ব্যবহার করে আপনি The Verge, Engadget, Techcrunch, IGN সহ আরও বিখ্যাত সব ওয়েবসাইটের খবর পড়তে পারবেন। যেই ক্যাটাগরির নিউজ প্রকাশিত হবে সাথে সাথেই তা আপনার স্মার্টফোনের পর্দায় ভেসে উঠবে । আপনি আপনার পছন্দমত আর্টিকেল সেভ করে রাখতে পারবেন। যখন নেট কানেকশন থাকবে না, তখন আপনি সেসব আর্টিকেল পড়তে পারবেন।

গুগল প্লে স্টোর লিংকঃ Appy Geek 

প্রযুক্তির খবরাখবর প্রতিনিয়ত না পড়লে যাদের ভালো লাগে না, তাদের জন্য অসাধারণ একটি অ্যাপ্লিকেশন হতে পারে এই Appy Geek.

এবার আপনি জানান Appy Geek-এ আপনি কোন কোন ক্যাটাগরির নিউজ রাখছেন?