অসাধারণ ভিডিওর মাধ্যমে ছুটির শুভেচ্ছা জানালো গুগল অ্যান্ড্রয়েড

ডিসেম্বর মাসের শেষের দিকটা বিশ্বজুড়ে থাকে উৎসবমুখর। কনকনে ঠাণ্ডা আর সেইসঙ্গে বড়দিনের প্রায় এক সপ্তাহ ছুটি আর বোনাস হিসেবে নতুন বছর। সব মিলিয়ে আনন্দঘন আর রঙিন হয়ে ওঠে বছরের শেষ ক’টি দিন। বড়দিন উপলক্ষ্যে ছুটির দিনগুলোতে শুভেচ্ছা বার্তা জানিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে গুগলের অ্যান্ড্রয়েড বিভাগ।

ভিডিওটির বিশেষত্ব হচ্ছে, দারুণ একটি কনসেপ্ট। এতে আপনি দেখবেন একলা অসহায়ের মতো দাঁড়িয়ে থাকা ‘একজন’ অ্যান্ড্রয়েডকে। তার আশেপাশে সবাই আনন্দ-উল্লাস করলেও সে একা পড়ে আছে। তার একাকীত্ব দেখে একজন মানুষ বন্ধু তার দিকে এগিয়ে যায় ও তার দুনিয়া রাঙিয়ে তোলে গুগলের নেক্সাস ৪, নেক্সাস ৭ ও নেক্সাস ১০ ট্যাবলেটের মাধ্যমে। ছুটির অসাধারণ আমেজ তৈরি হওয়ার সঙ্গে সঙ্গে কিছু বন্ধু-বান্ধবও জুটে যায় একাকী থাকা সেই অ্যান্ড্রয়েডের।

অরিজিনাল ভিডিও খানিকটা স্টপ-মোশন অ্যানিমেশনের ব্যবহারে ভিডিওটি অসাধারণ এক শুভেচ্ছায় রূপ নিয়েছে। তাই এখনই ভিডিওটি দেখে নিন নিচে থেকে। উল্লেখ্য, মূল ভিডিও ইউটিউবে গুগল মোবাইলের অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়েছে। কিন্তু বাংলাদেশ থেকে অনেকেই ইউটিউব দেখতে পারছেন না বলে ভিডিওটি অন্যতম জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইট ভিমিওতে আপলোড করে নিচে এমবেড করা হলো।

ভিডিওটি দেখে আপনার অনুভূতি আর মন্তব্য আমাদের অবশ্যই জানিয়ে যাবেন।

  • Subrata Das

    আমার এখানে ইউটিউবের সমস্যা নেই বলে আগেই দেখছিলাম। এখন আবার দেখলাম। খুব সুন্দর একটি ভিডিও।

  • Rabi

    🙂